Usage

Platform টিতে জয়েন করার আগে এর Privacy Policy, Terms & Conditions সহ নিম্নোক্ত ব্যবহার-বিধি ভালভাবে পড়ে নিন।

Registration

১। আপনি নতুন ইউজার হলে Join With Us অথবা login -> Register এ ক্লিক করে Form টি পূরণ করে Registration সম্পন্ন করুন। Exam Plans  এ থাকা আপনার চয়েসের যেকোন প্যাকেজে সাইন আপের মাধ্যমেও আপনি Registration সম্পন্ন করতে পারেন। যেভাবেই করুন না কেন, আপনাকে মাত্র একবারই Registration করতে হবে। Registration সম্পূর্ণ ফ্রি।

Login

আপনি আগেই Registration করে থাকলে আপনার মেন্যুতে Account নামে একটি ট্যাব তৈরি হবে। এই ট্যাবের মাধ্যমেই আপনার পরবর্তী সকল কিছু নিয়ন্ত্রণ করা হবে।

Pre Exam

যেকোন প্যাকেজ ক্রয়ের পূর্বে আপনাকে ২০/২৫ মার্কের ছোট একটা ফ্রি পরীক্ষা দিতে হবে এবং পরীক্ষাতে পাস না করলে আপনি আমাদের সাইটের বা অ্যাপের কোন প্যাকেজ ক্রয় করতে পারবেন না। আমাদের এই পরীক্ষাতে অংশগ্রহণের মাধ্যমে আপনি আমাদের পরীক্ষা পদ্ধতি এবং প্রশ্নের প‌্যাটার্ন সম্পর্কে ধারণা পেয়ে যাবেন। এই পরীক্ষাটি আপনি যতবার খুশি দিতে পারবেন। পরীক্ষাটি নেয়ার উদ্দেশ‌্য হচ্ছে, আমরা Quality চাই, Quantity নয়। ধরে নিতে পারেন, এটা এক ধরণের বাছাই পরীক্ষা। এই বাছাই পরীক্ষায় উতরে গেলেই কেবল আপনি কোন প‌্যাকেজ ক্রয়ের সুযোগ পাবেন।

Package Buy

১। আপনার চাহিদার সাথে ম্যাচ করে এমন প্যাকেজ নির্বাচন করার পর bKash বা Nagad এর মাধ্যমে (অন্য কোন মাধ্যম গ্রহণযোগ্য নয়) নির্ধারিত মূল্য পরিশোধ করে Instruction Follow করুন। আপনার Account ট্যাবের Invoice এ ক্লিক করে Status চেক করুন। কোন সমস্যা হলে Help Desk এ গিয়ে Admin এর সাথে যোগাযোগ করুন।

৩। System Checking এর পর আপনার প্যাকেজটি Reading Materials, Daily Routine এবং Exam  সহ চালু হয়ে যাবে।

Account>Dashboard

Dashboard-এ আপনার প্যাকেজের একটি সামারি পাবেন।

Account>Routine

Routine-এ Day wise দেয়া Exam ও Reading Materials আপনাকে শেষ করতে হবে। এক্ষেত্রে-

ক। কোন Exam-এ নির্ধারিত নম্বর/গ্রেড না পেলে তা Retake Exam Tab এ চলে যাবে। আপনাকে তখন Retake Exam Tab থেকে পরীক্ষাটি দিতে হবে এবং নির্ধারিত নম্বর/গ্রেড পেতে হবে। আপনি এখানে যতবার খুশি Exam দিতে পারবেন। তবে নির্ধারিত নম্বর/গ্রেড না পাওয়া পর্যন্ত Routine-এ থাকা কোন পরীক্ষা দিতে পারবেন না।

খ। যদি আপনি নির্ধারিত নম্বর/গ্রেড প্রথমবারেই পেয়ে যান তাহলে Exam টি Retake Exam Tab এ না গিয়ে সরাসরি Completed Exam Tab এ চলে যাবে।

Account>Retake Exams

যদি প্রথম পরীক্ষার পর Exam টি Retake Exam Tab এ চলে যায় এবং আপনি কয়েকবার চেষ্টার মাধমে নির্ধারিত নম্বর/গ্রেড পান তাহলে তা Completed Exam Tab এ চলে যাবে। Retake Exams Tab এ আপনি একই পরীক্ষা পাস না করা পর্যন্ত দিতে পারবেন।

Account>Completed Exams

Completed Exams Tab এ আপনার দেয়া নির্ধারিত নম্বর/গ্রেড পাওয়া Exam -এর ভাণ্ডার।

Account>Result

Result Tab এ আপনার দেয়া নির্ধারিত নম্বর/গ্রেড পাওয়া যেকোন Exam -এর সর্বশেষ সামারি থাকবে।

Account>Leaderboard

Leaderboard আপনার নেয়া প্যাকেজের যেকোন পরীক্ষায় অংশগ্রহণকারী প্রথম ১৫ জনের মার্কসসহ আপনার Merit Position Show করবে।

Account>Transcript

এই ট‌্যাবে আপনার দেয়া Latest পরীক্ষার Tabulation Sheet থাকবে। এখানে আপনি আপনার ক্রমোন্নতি দেখতে পারবেন এবং নিজের প্রস্তুতি সম্পর্কে সম‌্যক ধারণা পাবেন।

Account>Notice

এখানে সাইট/অ‌্যাপের Admin কোন Notice দিলে তা পেয়ে যাবেন।

Job Exam 24 © 2022 Frontier Theme
Developed By : Aminul Islam
Supportscreen tag